Mistrimama

FAQ

Mistri Mama services are available from 8 am to 8 pm. Mistri Mama also provide services in any Emergency.

Mistri mama is serving whole Dhaka City. Soon Mistri Mama will be launched there services in all Divisional cities of Bangladesh.

You can book services via website or calling to customer care.

It is very easy; just select the area, service, date, time for service and its done.

Give a call to our customer service helpline numbers. Please visit our cancellation policy to know about more.

After you complete the checkout process, a confirmation with order number will appear on your screen detailing your final order. You will also receive the confirmation via sms and email from Mistri mama.

You can select Cash on Delivery (COD) as the payment option or through B-kash, Rocket and Sure cash.

mistrimama.com/sp এই লিংক এ গিয়ে সার্ভিস পার্টনার এর ফোন নাম্বার, পাসওয়ার্ড এবং “ESP” সিলেক্ট করে লগ ইন করতে পারবেন।

মিস্ত্রী মামা তে সার্ভিস পার্টনার হিসেবে রেজিস্ট্রেশন করার পর আপনার ফোন নাম্বারে এসএমএস (SMS) এর মাধ্যমে পাসওয়ার্ডটি পেয়ে যাবেন।

কমরেড/ সহকারী যোগ করার জন্য প্রথমে সার্ভিস পার্টনারকে তার ড্যাশবোর্ড এ লগইন করতে হবে। ড্যাশবোর্ড এর উপরের ডান প্রান্তে মেন্যু থেকে সহকারী বাটন ক্লিক করে 'নতুন যোগ করুন' বাটন টি সিলেক্ট করে সহকারীর প্রয়োজনীয় তথ্য পুরন করবেন এবং নির্দিষ্ট ছবির জায়গায় ছবি সংযুক্ত করে "যোগ করুন" বাটনে ক্লিক করুন। মিস্ত্রি মামা থেকে তথ্য যাচাই বাছাই এর পর আপনার সহকারীর যোগদান প্রক্রিয়া সম্পন্ন হয়ে যাবে।

* বিকাশ এর মাধ্যমে মিস্ত্রি মামা একাউন্ট রিচার্জ পক্রিয়া - মিস্ত্রি মামা বিকাশ মার্চেন্ট একাউন্ট (০১৭২৭০৬৩৫৯৩ ) এ প্রয়োজন অনুযায়ী টাকা রিচার্জ করে, ড্যাশবোর্ড এ প্রবেশ করে মেন্যু থেকে “রিচার্জ করুন” অপশনে মাধ্যম থেকে বিকাশ সিলেক্ট করে এবং বিকাশ থেকে প্রাপ্ত ট্রান্সেকশন আইডি ও রিচার্জকৃত টাকার পরিমান বসিয়ে “নিশ্চিতকরন” বাটনে ক্লিক করুন। * ব্যাংক ডিপোজিট-এর মাধ্যমে মিস্ত্রি মামা একাউন্ট রিচার্জ পক্রিয়া - “রিচার্জ অপশনে” মাধ্যম থেকে "ব্যাংক ডিপোজিট" সিলেক্ট করে ব্রাঞ্চের নাম, তারিখ এবং ডিপোজিটকৃত টাকার পরিমান বসিয়ে নিশ্চিতকরন বাটনে ক্লিক করুন। * মিস্ত্রি মামা এজেন্ট ডিপোজিট-এর মাধ্যমে মিস্ত্রি মামা একাউন্ট রিচার্জ পক্রিয়া - “রিচার্জ অপশনে” মাধ্যম থেকে “মিস্ত্রি মামা এজেন্ট ডিপোজিট” সিলেক্ট করে রশিদ নং, তারিখ এবং ডিপোজিটকৃত টাকার পরিমান বসিয়ে নিশ্চিতকরন বাটনে ক্লিক করুন।

সার্ভিস পার্টনার অন্তত ৫০০ টাকা তার অ্যাকাউন্ট-এ রেখে সর্বনিম্ন ১০০ টাকা থেকে সর্বোচ্চ ১০,০০০ টাকা পর্যন্ত উত্তোলন করতে পারবেন।

সার্ভিস পার্টনার তার ড্যাশবোর্ড এ ব্যালান্স থেকে “ক্যাশ আউট” বাটনে ক্লিক করে প্রয়োজনীয় তথ্য পূরণ করে এবং পুনরায় পাসওয়ার্ড দিয়ে “সাবমিট” বাটনে ক্লিক করবেন।

মিস্ত্রি মামা থেকে একাউন্ট এক্টিভেট হওয়ার পর সার্ভিস পার্টনার-এর অ্যাকাউন্ট-এ অন্তত ৫০০ টাকা থাকলে তিনি নতুন কাজ এর অর্ডার পাবেন।

ড্যাশবোর্ড এর বাম পাশের মেন্যু থেকে “সার্ভিস অর্ডার” সিলেক্ট করে প্রয়োজনীয় তথ্য পূরণ করে অর্ডার প্লেস করতে পারবেন।

একটি বৈধ প্রতিষ্ঠান হতে হবে। প্রতিষ্ঠানের ট্রেড লাইসেন্স, সার্ভিস পার্টনারের ভোটার আইডি কার্ড, ১ কপি ছবি এবং আপনার সহকারীদের এনআইডি ও ১ কপি ছবি।

স্মার্ট হ্যান্ডসেট এর মাধ্যমে আপনি মিস্ত্রি মামা ব্যবহার করতে পারবেন।

আপনার একাউন্ট এ ফরগেট পাসওয়ার্ড অপশন থেকে পুনরায় নতুন পাসওয়ার্ড পেয়ে যাবেন অথবা পরবর্তী সেবা পেতে মিস্ত্রি মামা হেল্পলাইন (০৯৬১০২২২১১১) এ কল করুন।

আপনার মিস্ত্রি মামা একাউন্ট-এ অনেক গুরুত্বপূর্ণ তথ্য থাকবে যেগুলোর নিরাপত্তা রক্ষায় অন্য কাউকে পাসওয়ার্ড জানাবেন না।

সার্ভিস পার্টনার সহকারীকে তার সিস্টেম থেকে যোগ করার পরই তিনি একটিভ হয়ে যাবেন।

mistrimama.com/sp এই লিংক এ গিয়ে সহকারী তার মোবাইল নাম্বার, সার্ভিস পার্টনার থেকে প্রাপ্ত পাসওয়ার্ড এবং কমরেড (Comrade) সিলেক্ট করে লগ ইন করতে পারবেন।

সার্ভিস পার্টনার থেকে কাজ পাওয়ার পর সহকারী তার ড্যাশবোর্ড এ 'কাজ শুরু করুন' বাটন ক্লিক করে কাজ শুরু করতে পারবেন। কাজ শেষে সহকারীর ড্যাশবোর্ড থেকে 'কাজ সম্পন্ন করুন' বাটন ক্লিক করে এবং সবশেষে কাস্টমার থেকে সার্ভিস এর সমপরিমান টাকা বুঝে পেয়ে “পেমেন্ট গ্রহন করুন” বাটনে ক্লিক করে কাজটি সম্পন্ন করতে পারবেন।